নিজেকে ভালোবাসুন

নিজেকে ভালোবাসুন

প্রতিটি সকাল আপনার গল্প পুনরায় লেখার একটি সুযোগ নিয়ে আসে, উঠুন আর নুতুন সূর্যকে আলিঙ্গন করুন ! দৃঢ় সংকল্প নিয়ে জেগে উঠুন।  সারা দিনের কর্ম মুখর দিনের কথা না ভেবে তৃপ্তি নিয়ে গুমিয়ে পড়ুন!

আপনার ইতিবাচক কর্ম ইতিবাচক চিন্তার উপর নির্ভরশীল আপনার সাফল্যের ফলাফল। তাই আজকের সময়কে আলিঙ্গন করুন ইতিবাচক চিন্তা শক্তি দিয়ে! আপনার সাফল্যের একমাত্র সীমা হল আপনার নিজের কল্পনা। নিজেকে বিশ্বাস করুন। জেনে রাখুন আপনার ভেতরে এমন কিছু আছে যা যেকোনো বাধা অতিক্রম করতে পারে।

আজকের সকাল তোমার জন্য হোক নতুন এক গল্পের সূচনা, অপেক্ষা করো না, কর্মে মুখরিত হোক তোমার স্বপ্ন পূরণের দিন। সফলতা আসবে, বিশ্বাস রাখো নিজের উপর। জীবনটি একটি অভিযান, একটি যাত্রা, প্রতিটি দিন আমরা নতুন সংকট ও সুযোগ দুটির সম্মুখিন হই। উদ্যম, সাহস, এবং সঠিক পরিকল্পনার মাধ্যমে আমদের বিজয়ের পথে এগিয়ে যেতে হবে।

ইংরেজি তে বলে “Morning shows the day” , অর্থাৎ আপনার সকালটাই বলে দেয় আপনার দিনটা কেমন যাবে. তাই আপনার সকালটাকে প্রিয় মানুষের আলিঙ্গনে শুরু করুন। সকাল নিস্তব্ধ, সকাল শান্ত , সকাল সুন্দর, কিন্তু সকাল অপূর্ণ থাকবে যদি না  আপনি নিজের মনকে এক শান্তির বাতাসে বসিয়ে না নিয়ে যান। আপনার প্রাণবন্ততা আপনার নিজের উপর নির্ভরশীল।

চলার পথে কুড়িয়ে পাওয়া হয়তো কিছু ভালো কিংবা কিছু মন্দ। চলো রোজ সকালে নতুন আলোয় খুঁজে নেই বেঁচে থাকার আনন্দ। নিজের ইতিহাস লেখার জন্য কলম নয় সাহসের প্রয়োজন।শেষ নিঃশ্বাস পর্যন্ত চেষ্টা করা উচিত। হয় লক্ষ্য অর্জিত হবে বা অভিজ্ঞতা।